বিনোদন ডেস্ক : সব গুঞ্জনের ইতি টেনে খুব শিগগিরই প্রিয়াংকা চোপড়া বিয়ে করতে চলেছেন তার বিদেশি প্রেমিক নিক জোনাসকে। বলিউড সূত্রে খবর, চলতি বছরের অক্টোবরেই চার হাত এক হবে এ অসম জুটির। কিন্তু বিয়ের আগে তো বাগদান হয়। চিন্তার কিছু নেই, সেই পর্ব নাকি তারা সপ্তাহখানেক আগেই সেরে ফেলেছেন।

প্রিয়াংকার ৩৬তম জন্মদিনে নাকি হাটু গেড়ে বসে তাকে আনুষ্ঠানিকভাবে প্রপোজ করেন মার্কিন পপ গায়ক নিক জোনাস। সেই বাবেদনে সাড়া দেন নায়িকা। ইতিমধ্যে তিনি ওয়েডিং গাউনও তৈরি করে ফেলেছেন। এদিকে গোটা নিউ ইয়র্ক চষে প্রেমিকার জন্য এনগেজমেন্ট রিং কিনেছেন নিক। প্রিয়াংকার সঙ্গে সম্পর্ক নিয়ে সে খুবই উচ্ছ্বসিত।

বলিউড সূত্র বলছে, নিকের পরিবার ও বন্ধুবান্ধবরা কখনো তাকে এমন উচ্ছ্বসিত হতে দেখেননি। নিকের সঙ্গে তারাও বেশ উচ্ছ্বসিত। এতেই বোঝা যায়, মার্কিন গায়ক নিক বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকার প্রতি কতটা সিরিয়াস। তাইতো ভারতীয় জামাই হওয়ার জন্য এতটা তোড়জোড় শুরু করে দিয়েছেন।

গত বছর মেট গালা অনুষ্ঠানে একসঙ্গে হেঁটিছিলেন প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস। সেই থেকে তাদের পরিচয়। সেই পরিচয়ই এক বছরের ব্যবধানে পরিনয়ে রূপ নিতে চলেছে। ২৬ বছরের নিক প্রিয়াংকার থেকে পাক্কা ১০ বছরের ছোট। তাতে কী? প্রেম কি বয়সের ধার ধারে! তাইতো অসম এ জুটির মিলন দেখতে অক্টোবরের দিকে তাকিয়ে ভক্তরা।

(ওএস/এসপি/জুলাই ২৭, ২০১৮)