মাগুরা প্রতিনিধি : মাগুরার শালিখা উপজেলার গোবরা পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী (১৫)কে কথিত প্রেমিক প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের পর আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে । পুলিশ শাহিদা বেগম (৫৫) ও নাজমুল শেখ (৪০) নামের ২ জনকে আটক করেছে। 

ভিকটিমের পিতা সদর আজ শনিবার দুপুরে থানায় লিখিত অভিযোগে জানান- গত ৫ই জুলাই বৃহস্পতিবার সকালে তার কন্যা মামাবাড়ি বাঘারপাড়া যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে খোঁজ নিয়ে জানা যায় সে মামাবাড়িতে যায় নাই। পরবর্তীতে জানা যায় সানি নামের এক যুবক প্রায়ই মেয়ের সাথে কথা বলতো আর তার সহযোগী হিসেবে কাজ করতো সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার কাছিহারা গ্রামের মৃত গোলজার শেখের পুত্র নাজমুল শেখ (যার বর্তমান ঠিকানা এ/পি শেওড়াপাড়া, মীরপুর, ঢাকা) দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমে মেয়েটির সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। এক পর্যায়ে লোক মারফতে মেয়েটিকে ঢাকায় নিয়ে গিয়ে একটি ভাড়া বাসায় আটকে রেখে ধর্ষণ করে।

আর তার সহযোগী হিসেবে কাজ করে আসছিলো বরগুনা জেলার পাথরঘাটা থানার খাসতবাক গ্রামের মৃত ইউনুছ আলীর স্ত্রী শাহিদা বেগম। পুলিশ ঢাকার কাফরুল থানা এলাকা থেকে মেয়েসহ দুইজনকে আটক করেছে।

এ ব্যাপারে শালিখা থানায় একটি মামলা হয়েছে। যার মামলা নং ০৫।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃরবিউল হোসেন জানান- এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।পুলিশ আসামিকে ধরতে অভিযান চালাচ্ছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(ডিসি/এসপি/জুলাই ২৮, ২০১৮)