নাটোর প্রতিনিধি : ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে রাজশাহী মহানগরীর বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ নেতৃবৃন্দ নির্বাচনী প্রচারণা চালালেও থেমে নেই নাটোরের বড়াইগ্রামের উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক বিশিষ্ট চিকিৎসক সিদ্দিকুর রহমান পাটোয়ারী। 

শনিবার (২৮ জুলাই) রাসিকের নির্বাচনী প্রচারনার শেষ দিনে উপজেলা আ.লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দকে সাথে নিয়ে রাজশাহী মহানগরীর পথে পথে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন।

দুর্যোগপূর্ণ আবহাওয়াকে উপেক্ষা করে সড়কের মোড়ে-মোড়ে ও ফুটপাতে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান জানান, মূলত মহানগরীর যে সব এলাকার ভোটাররা এখনও নৌকা বিমূখ, সে সব এলাকা চিহ্নিত করে সেখানে ভোট চাইতে প্রচারণার শেষ দিনেও এসেছি। নৌকার বিজয় নিশ্চিত করতেই আমাদের এই অংশগ্রহণ।

নির্বাচনী প্রচারণায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাঝগ্রাম ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান খোকন মোল্লা, জেলা পরিষদ সদস্য ও গোপালপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক, জেলা পরিষদ সদস্য ও যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল কালাম জোয়াদ্দার, জোয়াড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ¦ চাঁদ মোহাম্মদ, পৌর আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর কাউন্সিলর ও যুবলীগের যুগ্ম আহবায়ক মুহিত কুমার সরকার, জয়বাংলা সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার প্রমুখ।

(এসবি/এসপি/জুলাই ২৮, ২০১৮)