গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় শ্রীপুর ইউনিয়নের ইউপি’র দুই সদস্য মদ্যপান অবস্থায় থাকাকালীন পুলিশ ২ লিটার মদসহ একজনকে গ্রেফতার করতে সক্ষম হলেও অপরজন পালিয়ে যায়।

জানা গেছে, গতকিাল শনিবার দিবাগত গভীররাতে শ্রীপুর ইউনিয়নের আইন উদ্দিন মাস্টারের ছেলে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আলতাব হোসেন খুশি ও একই ইউনিয়নের মৃত মফিজ উদ্দিনের ছেলে ২নং ওয়ার্ড সদস্য সাজু মিয়া উক্ত ইউনিয়ন পরিষদ চত্বরে মদ্যপান করছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান নেতৃত্বে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর এনায়েত কবির ওই স্থানে অভিযান চালায়। এসময় পুলিশ সাজু মিয়াকে ২ লিটার এ্যালকোহলসহ গ্রেফতার করতে সক্ষম হলেও অপর ইউপি সদস্য আলতাব হোসেন খুশি সটকে পড়ে। এব্যপারে পুলিশ বাদী হয়ে ২ ইউপি সদস্যকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

গ্রেফতারের বিষয়টি থানা অফিসার ইনচার্জ এস.এম আব্দুস সোবহান নিশ্চিত করে জানান, উক্ত ইউপি সদস্যদ্বয় দীর্ঘদিন থেকে মাদকাশক্তসহ মাদক কারবারীর সঙ্গে জড়িত ছিলেন।

এ নিয়ে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, গ্রেফতারকৃত ইউপি সদস্যদ্বয় দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন।

(এসআইআর/এসপি/জুলাই, ২৯, ২০১৮)