উত্তরাধিকার ৭১ নিউজ ডেস্ক : আজ সকাল ১০টায় মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার প্রত্যয় নিয়ে আত্মপ্রকাশ করা অনলাইন নিউজ পোর্টাল উত্তরাধিকার ৭১ নিউজের নতুন ওয়েব সাইটের উদ্বোধন করা হয়। উত্তরাধিকার ৭১ নিউজ কার্যালয়ে নতুন সাইটটির উদ্বোধন করেন উত্তরাধিকার ৭১ নিউজের ব্যবস্থাপনা সম্পাদক সৈয়দ কামালুর রহমান খোকন। উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করেন উত্তরাধিকার ৭১ নিউজের সম্পাদক প্রবীর সিকদার।

উত্তরাধিকার ৭১ নিউজের নতুন সাইটটি উদ্বোধন করবার কথা ছিল ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি, বিশিষ্ট সাংবাদিক আলতাফ মাহমুদের। শারীরিক অসুস্থতাজনিত কারণে উপস্থিত থাকতে না পারার জন্য তিনি টেলিফোনে দুঃখ প্রকাশ করেন। একই সঙ্গে তিনি উত্তরাধিকার ৭১ নিউজের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেছেন। তিনি দ্রুতই উত্তরাধিকার ৭১ নিউজ কার্যালয় পরিদর্শনে আসবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উত্তরাধিকার ৭১ নিউজের যুগ্ম-সম্পাদক অনিতা সিকদার, সিনিয়র নিউজ রুম এডিটর আরিফুন নেছা সুখী, নিউজ রুম এডিটর সুপ্রিয় সিকদার, অনিক তরফদার, আফজাল হোসেন লাভলু, প্রান্ত সাহা, জান্নাত আরা খানম, রাজিব ঘোষ, গ্রীন টেক সলিউশন এর পরিচালক রাজিব আল মামুন প্রমুখ।

উদ্বোধনী পর্বে উত্তরাধিকার ৭১ নিউজের ব্যবস্থাপনা সম্পাদক সৈয়দ কামালুর রহমান খোকন বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় একটি মিডিয়া হাউস গড়ে তুলতে উত্তরাধিকার ৭১ নিউজ হবে একটি মাইল ফলক।

সম্পাদক প্রবীর সিকদার বলেন, আমরা মুক্তিযুদ্ধের চেতনাকে মুল প্রতিপাদ্য করেই দৃঢ়তার সাথে এগিয়ে যাবো। আদর্শের প্রশ্নে আমরা কোন কিছুর সাথেই আপোষ করবো না।

(অ/এপ্রিল ১৪, ২০১৪)