সিলেট প্রতিনিধি : সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডের খাসদবির সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ কিছুক্ষণ বন্ধ থাকার পর ফের শুরু হয়েছে।

ওই ওয়ার্ডের ‘রেডিও প্রতীক’র কাউন্সিলর প্রার্থী ও যুবলীগ নেতা রিমাদ আহমদ রুবেল ও তার কর্মীরা সকাল ১০টার দিকে কেন্দ্রে প্রবেশ করে ভোট দেয়া শুরু করলে অন্য প্রার্থী সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে কিছুক্ষণ বন্ধ রাখার পর ফের ভোটগ্রহণ শুরু হয়।

প্রত্যক্ষদর্শীররা জানান, খাসদবির প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা রুবেলের লোকজন অন্য কাউন্সিলর প্রার্থীর এজেন্টদের বের করে দেয়। এতে কেন্দ্রটিতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিরাপত্তা রক্ষার দায়িত্বে নিয়োজিত পুলিশও সঙ্গে সঙ্গে প্রধান গেট বন্ধ করে দেয়। পরে প্রায় ২০ মিনিটের মধ্যে রুবেলের লোকজন পালিয়ে যায়।

ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রেজওয়ান আহমদ অভিযোগ করে বলেন, রিমাদ আহমদ রুবেল ও তার কর্মীরা বুথে প্রবেশ করে এবং দরজা বন্ধ করে ব্যালট পেপারে সিল মেরে ভোটবাক্স ভরে দিচ্ছেন। বন্ধ থাকা সময়ে তারা প্রায় পাঁচশ ভোট বাক্সে ভরেছেন।

তিনি আরও বলেন, রুবেলের কর্মীরা খাসদবির গলির মুখে ভোটারদের কেন্দ্রে আসতে বাধা দিচ্ছেন। ভোটারদের রিকশা আটকে দেয়া হচ্ছে। এতে সাধারণ ভোটাররা ভোট দিতে আসতে পারছেন না।

(ওএস/এসপি/জুলাই ৩০, ২০১৮)