ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে ঘুমন্ত অবস্থায় মাকে গলা কেটে হত্যা করেছে ছেলে। এঘটনায় বাবা ও আরেক ভাই গুরুতর আহত হয়েছে। সোমবার ভোর রাতে ধামরাইর রোয়াইল ইউনিয়নের খড়ারচড় এলাকায় এঘটনা ঘটেছে।

পুলিশ জানায় আসামী খুনি রতনকে গ্রেফতার করা হয়েছে। আহত বাছেরের ছেলে গ্রেফতারকৃত রতন ভোর রাতে ঘুমন্ত অবস্থায় মা জামিনা খাতুনকে (৫৫) ঘারে ও গলা কেটে হত্যা করেছে। এ খুনের কথা রতন স্বীকার করেছে বলে পুলিশ জানান। নেশাগ্রস্থ ও মানুষিক ভারসম্যহীন ছেলে রায়হান (রিপন) এসময় তার বাবা আব্দুল বাছের ও বড় ভাই মাহমুদুল ইসলাম রতন তার মাকে বাচাতে আসলে তাদেরকেও উপুযোপরি কুপিয়ে আহত করে রিপন।

এদিকে স্থানীয়রা আহত বাবা ও আরেক ছেলেকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে।

এদিকে হত্যাকারী ছেলেকে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা। নিহত ওই নারীর মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ সোমবার সকালে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশের এস আই কামাল।

তিনি বলেন, মাকে হত্যা ও বাবাকে জখম করার অপরাধে আহত ভাই রতন বাদী হয়েই ধামরাই থানায় একটি খুনের মামলা দায়ের করেছে ।পুলিশের ওই কর্মকর্তা কালাম জানিয়েছেন মাকে হত্য ও বাবা ও ভাইকে উপুযোপরি কুপিয়ে হত্যার উদ্যোশে জখম করেছে বলে স্বীকার করেছে রতন।

(ডিসিপি/এসপি/জুলাই ৩০, ২০১৮)