মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর উপজেলার কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজের শরীরচর্চা বিভাগের শিক্ষক ও সিএনএন বাংলা টিভির প্রতিনিধি সাহাদাৎ হোসেনের উপর হামলার ঘটনায় হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবীতে সোমবার কবিরাজপুর নৌ ফাঁড়ির সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে কলেজের শিক্ষক, ৫ শতাধিক শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করে।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক যুধিষ্টির চন্দ্র সরকার, লিলি রাণী বিশ^াস, কাওছার আলম, আব্দুল কাদের, বিনয় জোয়ারদার, জাহিদ হাসান, শিক্ষার্থীদের পক্ষ থেকে কাকলী আক্তার, সোনিয়া আক্তার প্রমুখ।

এ সময় বক্তারা হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবী করেন।

উল্লেখ্য, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ভাষড়া গ্রামের মান্নান মাতুব্বরের ছেলে সাহাদাৎ হোসেন শুক্রবার রাতে পেশাগত দায়িত্ব শেষে মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে টেকেরহাট কবিরাজপুর সড়কের কাটা গাংপাড় নামক স্থানে পৌছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা তার মোটরসাইকেলের গতিরোধ করে।

পরে সাহাদাৎ হোসেনকে পাশের কলাবাগানে নিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে তার চোখ, মুখ, হাত, পা বেধে ফেলে রাখে। এ সময় তারা সাহাদাতের ব্যবহৃত মোটরসাইকেল, ক্যামেরা, মানিব্যাগসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। শনিবার সকালে তার গোঙানির শব্দ শুনে প্রাতঃভ্রমণকারীরা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

(এএসএ/এসপি/জুলাই ৩০, ২০১৮)