গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরের কৃতি সন্তান মেধাবী ছাত্রনেতা সঞ্জিত চন্দ্র দাস বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্বিবিদ্যালয় (ঢাবি) শাখার সভাপতি নির্বাচিত হওয়ায় গৌরীপুরে আনন্দের বন্যা বয়ে যায় ও মিষ্টি বিতরণ করা হয়। 

মঙ্গলবার (৩১ জুলাই) আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক নেতা শেখ হাসিনার পক্ষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাত্রলীগের কেন্দ্রীয়, ঢাবি শাখা, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নতুন কমিটি ঘোষণা করেন।

ঘোষিত কমিটিতে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখায় সঞ্জিত চন্দ্র দাস সভাপতি নির্বাচিত হওয়ায় গৌরীপুরে ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়। উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমান, গৌরীপুর পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আলী আসকর সোহাগ, গৌরীপুর সরকারী কলেজ শাখার সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুক্তাদির খান পাঠান তুষার একে অপরকে ও নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ ও মিষ্টিমুখ করায়।

সঞ্জিতকে ছাত্রলীগের ঢাবি শাখার সভাপতি নির্বাচিত করায় গৌরীপুরের জাতীয় সংসদ সদস্য, বৃহত্তর ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু সহ নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

সঞ্জিত চন্দ্র দাস গৌরীপুর পৌর শহরের সরকারপাড়া এলাকার সুকুমার চন্দ্র দাসের পুত্র। বর্তমানে সে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে অধ্যয়নরত। সঞ্জিত এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।

(এসআইএম/এসপি/আগস্ট ০১, ২০১৮)