বিনোদন ডেস্ক: সারাদেশে ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘দেবী’ চলচ্চিত্র। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে এই ছবিটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে মিসির আলীর চরিত্রে হাজির হতে দেখা যাবে দেশের ডাইনামিক অভিনেতা চঞ্চল চৌধুরীকে।

বর্তমানে চলছে ছবিটির প্রচারণা। তার অংশ হিসেবে জনপ্রিয় ফ্যাশন হাউস বিশ্বরঙ’র পোশাকে উঠে এলো ‘দেবী’ চলচ্চিত্র।

ছবিটিতে অভিনয়ের পাশাপাশি এর প্রযোজনাও করেছেন অভিনেত্রী জয়া আহসান। তিনি বলেন, ‘‘দেবী’ সিনেমার বিভিন্ন অনুষঙ্গ দিয়ে অলংকৃত পোশাকের (শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি ইত্যাদি) প্রদর্শনী শুরু হচ্ছে ১৬ আগস্ট থেকে। বিশ্ব রঙের বিভিন্ন শো রুমে এই প্রদর্শনী চলবে। দেশীয় পোশাকশিল্পের প্রেক্ষাপটে ‘দেবী’ চলচ্চিত্রকে ফ্যাশনে উপস্থাপন করছে বিশ্বরঙ।’

বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা বলেন, ‘এই আয়োজনে সুতি কাপড়কে প্রাধান্য দেওয়া হয়েছে। এছাড়াও ফ্যাশনপ্রেমীদের চাহিদা অনুসারে এন্ডি, হাফসিল্ক কাপড়ের ব্যবহার রয়েছে। এসব পোশাকে টাইপোগ্রাফি, নকশায় গ্রাফিক্যাল ফর্ম আর ‘দেবী’ চলচ্চিত্রের নামলিপিসহ স্থিরচিত্রের ভিন্ন ভিন্ন অনুষঙ্গ দিয়ে অলংকৃত করা হয়েছে পোশাকের জমিনকে। আশা করছি চলচ্চিত্রপ্রেমী ও ফ্যাশনপ্রিয় মানুষদের কাছে প্রশংসিত হবে এই আয়োজনটি।’

তিনি আরও জানালেন, আসছে ১৭ আগস্ট বিশ্বরঙের উদ্যোগে যমুনা ফিউচার পার্কে ‘দেবী’ চলচ্চিত্র নিয়ে একটি ফ্যাশন শোর আয়োজন করা হয়েছে।

সরকারি অনুদানে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘দেবী’। ছবিটি প্রযোজনা করেছে জয়া আহসানের প্রতিষ্ঠান সি তে সিনেমা। ছবিতে চঞ্চল-জয়া ছাড়াও নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ আর এবং আহমেদ সাবেত চরিত্রে দেখা যাবে ইরেশ যাকেরকে।

(ওএস/পিএস/০৪ আগস্ট, ২০১৮)