মাগুরা প্রতিনিধি : মাগুরায় স্মার্ট  জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠান বুধবার মাগুরা জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে । 

জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন ।

উদ্বোধন অনুষ্ঠানে মাগুরা সদর উপজেলার কিছু রাজতৈনিক ব্যক্তিত্ব, শিক্ষক ও সমাজসেবক ভোটারদের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন করা হয় ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান রস্তম আলী,জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর সালেক ,সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু সুফিয়ান ও জেলা তথ্য অফিসার রেজাউল করিমসহ বিভিন্ন গনমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন ।

স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন অনুষ্ঠানে জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর সালেক জানান, এবার মাগুরা পৌরসভার ৯টি ওয়ার্ড ও সদর উপজেলায় ১৩ টি ইউনিয়নে মোট ২ লক্ষ ৬৭ হাজার ৩৩৪ টি স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ।

এ স্মার্ট পরিচয়পত্র বিতরণ চলবে ৯ আগষ্ট থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত । মাগুরা পৌরসভার ভোটারদের আবালপুর মাধ্যমিক বিদ্যালয় ও মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয় এ দুটি বুথ থেকে স্মার্ট পরিচয়পত্র বিতরণ করা হবে । তাছাড়া সদরের ১৩টি ইউনিয়ন পরিষদে ইউনিয়ন ভোটারদের স্মার্ট পরিচয়পত্র বিতরণ চলবে ।

মাগুরা জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিস এ স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করে ।

(ডিসি/এসপি/আগস্ট ০৮, ২০১৮)