মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের শিবচরে ধর্ষণের অভিযোগে বুধবার রাতে চুন্নু বেপারী (৬৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ধর্ষক চুন্নু বেপারী শিবচর উপজেলার ভদ্রাসন গ্রামের মৃত সুলতান বেপারীর ছেলে। 

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১টার দিকে এক গৃহবধু তার স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার পথে ধর্ষক চুন্নু বেপারী রাস্তার পাশে আখ ক্ষেতের ভিতরে মুখ চেপে ধরে নিয়ে যায়। পরে আখ ক্ষেতের ভিতর জোর করে ধর্ষণ করে। এসময় ঐ গৃহবধূকে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে ধর্ষক চুন্নু পালিয়ে যায়।

স্থানীয়রা ক্ষেতের মধ্যে গৃহবধুকে পড়ে থাকতে দেখে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে। এই ঘটনায় রাতে অভিযুক্ত চুন্নু বেপারীকে পুলিশ আটক করেছে।

ঐ গৃহবধূ বলেন, আমি শশুর বাড়ি থেকে বাবার বাড়িতে যাবার পথে চুন্নু বেপারী আমাকে জোর করে ক্ষেতের মধ্যে নিয়ে ধর্ষণ করেছে। এখন সমাজে আমি কিভাবে মুখ দেখাবো। আমি ওর কঠিন বিচার চাই।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির হোসেন মোল্যা জানান, ঐ গৃহবধূর ধর্ষণের অভিযোগের ভিত্তিতে রাতে চুন্নু বেপারীকে আটক করা হয়েছে।

(এএসএ/এসপি/আগস্ট ০৯, ২০১৮)