মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের টুমচর গ্রামের আবুল কালাম চৌকিদারের ছেলে কাওছার চৌকিদারের ঘরে বুধবার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতের মারধরের ঘটনায় কাওছার চৌকিদার (৩৪) ও পলি বেগম (৩০) আহত হন।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে কাওছার চৌকিদার ও তার স্ত্রী ঘুমিয়ে পড়ে। রাত ১টার দিকে ১৫/২০ জনের মুখোশধারী ডাকাতদল একটি গাছের গুড়ি দিয়ে ঘরের দরজার উপর আঘাত করলে দরজা ভেঙ্গে যায়।

ডাকাতদল ঘরে প্রবেশ করে প্রথমেই কাওছার ও পলি বেগমকে হাত-পা বেধে মারধর করে। এসময় তারা নগদ ২০ হাজার টাকা, ২ ভরি স্বর্ণ, ৩টি মোবাইল ও ২টি চার্জার লাইটসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

ভুক্তভোগি কাওছার চৌকিদার বলেন, হঠাৎ ঘরের দরজার উপর আঘাতের শব্দে ঘুম থেকে জেগে উঠি। কিছু বোঝার আগেই মুখোশপড়া ১০/১৫জন ঘরের মধ্যে ঢুকেই আমাদের বেধে ফেলে। মালামালের জন্য মারধর করে। প্রায় ১ ঘন্টা তল্লাশি করে টাকা, স্বর্ণ, মোবাইল ও চার্জার লাইট নিয়ে যায়।

এ ব্যাপারে মাদারীপুরের সার্কেল এসপি সুমন দেব জানায়, ডাকাতির ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। আটকরা হলো কালকিনির এজাজুল ও আনোয়ার এবং মাদারীপুর সদরের সামাদ। তাদের আদালতের মাধ্যমে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।


(এএসএ/এসপি/আগস্ট ০৯, ২০১৮)