রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ঝিনা গ্রামে ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার রাতে মৃতদেহ উদ্ধারের পর শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এক সঙ্গে স্বামী-স্ত্রীর এমন রহস্যজনক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে কি কারণে তাদের মৃত্যু হয়েছে তা নিয়ে এলাকায় চলছে নানা রকম জল্পনা-কল্পনা। কেউ বলছেন তারা আত্মহত্যা করে থাকতে পারে। আবার কেউ বলছেন শারীরিক অসুস্থতার কারণে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে।

স্থানীয় সূত্রে জানা, এদিন দুপুরে স্বামী দিলবর রহমান (৬৫) ও স্ত্রী জহুরা বিবি (৬০) গোসল করে শয়ন ঘরে শুয়ে পরে। এরপর বিকেল নাগাদ বাড়ীর লোকজন তাদেরকে ভাত খাবার জন্য ডাকতে গেলে ঘর থেকে কোন সারা-শব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করে দেখে স্বামী-স্ত্রী দু’জনই মৃত অবস্থায় পড়ে আছে। ঘটনাটি জানাজানি হলে এলাকার লোকজন ছুটে আসে তাদেরকে দেখার জন্য। দিলবর রহমান এবং স্ত্রী জহুরা বিবি তারা দু’জনই মারফতি তরিকা পালন করতো। তারা শারীরিকভাবে অসুস্থ্যও ছিল। তবে কিভাবে তাদের এক সঙ্গে এমন মৃত্যু হয়েছে তা বলতে পারছেন না কেউ।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তবে তাদের মৃত্যুর কারণ এখনো কিছু জানা না যায়নি। এক দিকে যেমন তাদের অসুস্থ্যতার কথা শোনা যাচ্ছে অন্য দিকে তারা আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

(এসকেপি/এসপি/আগস্ট ১০, ২০১৮)