পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : পাংশা তথা রাজবাড়ী জেলার আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা হিসেবে সুপরিচিত বীর মুক্তিযোদ্ধা খান আব্দুল হাই (৭২) গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানী ঢাকার এপোলো হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। গুরুতর অসুস্থ হলে গত মঙ্গলবার ৭ আগস্ট তাকে রাজধানী ঢাকার এপোলো হাসপাতালে ভর্তি  করা হয়। 

পারিবারিক সূত্রে জানা গেছে, ডায়াবেটিসসহ জটিল রোগে আক্রান্ত হয়েছেন তিনি। বর্তমানে কথা বলতে পারছেন না। বেশ কয়েকদিন ধরে শরীরে প্রচন্ড জ্বর অনুভূত হচ্ছিল তার। জ্বর না কমায় এবং গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে গত মঙ্গলবার রাজধানী ঢাকার এপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

বঙ্গবন্ধুর সংগ্রামী রাজনৈতিক জীবনাদর্শ নিজে লালন করে তা সাধারণ মানুষের মাঝে ছড়িয়ে দিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনের দৃঢ় সততার চেতনা সম্পন্ন ত্যাগী এই আওয়ামী লীগ নেতা এরশাদ বিরোধী আন্দোলনে জেলজুলুম খাটাসহ রাজনৈতিক জীবনে নানা ঘাত-প্রতিঘাত সহ্য করেছেন। জীবনের প্রতিটি মুহুর্তে বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণের এই প্রবীণ আওয়ামী লীগ নেতা বর্তমানে এপোলো হাসপাতালে দুরারোগ্য জটিল রোগে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। পরিবারের পক্ষ থেকে তার আশু রোগ মুক্তির জন্য দোয়া কামনা করা হয়েছে।

(এমএইচ/এসপি/আগস্ট ১০, ২০১৮)