নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি থেকে জেআইসি স্যুট গার্মেন্টস কর্মী রুমি আক্তার নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১০ টায় আউশকান্দি-হীরাগঞ্জ বাজারে সুবহান ম্যানশনের ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় গার্মেন্টস কর্মী স্বামী নূর আলম ও তার ১ম স্ত্রী রিমাকে  জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ। 

সুত্রে প্রকাশ, প্রায় ৪ বছর ধরে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রামের হেলাল উদ্দিন মিয়ার পুত্র নূর আলম তার ১২ বছর আগের বিবাহিত স্ত্রী রিমাকে সাথে নিয়ে আউশকান্দি জেআইসি স্যুট গার্মেন্টসে চাকুরী করে আসছিল। সম্প্রতি নূর আলম গার্মেন্টসে চাকুরীর সুবাধে একই গার্মেন্টস কর্মী রুমি নামের এক যুবতীর সঙ্গে পরকিয়া প্রেমের সর্ম্পক গড়ে তোলে। এক পর্যায়ে সে উপজেলার দেবপাড়া ইউনিয়নের জালালসাফ গ্রামের দিন মজুর আশ্বদ মিয়ার কন্যা রুমিকে প্রায় ৩ মাস পূর্বে বিয়ে করে অপর একটি বাসায় বসবাস করে আসছিল। তখন তার দুই স্ত্রী দুই বাসায় থাকতো।

এদিকে চলতি বছরের ১ আগষ্ট নূর আলম দুই স্ত্রীকে এক বাসায় এনে বসবাস শুরু করে। এখানে এক সাথে বসবাসের কারণে প্রায়ই তাদের পারিবারিক কলহ দেখা দেয়। শুক্রবার রাতেও নূর আলম ও রুমির মধ্যে ঝগড়া হয়। এরপর শনিবার সকালে একটি কক্ষের দরজা ভিতর দিকে বন্ধ দেখে পুলিশকে খবর দেয়া হলে সকাল ১০ টার দিকে নবীগঞ্জ থানার এস.আই সামিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ এসে ভাড়াটিয়া বাসার একটি কক্ষের দরজা ভেঙ্গে রুমি বেগমের জানালার গ্রিলের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। এসময় স্বামী নূর আলম ও ১ম স্ত্রী রিমা বেগমকে আটক করা হয়েছে বলে জানান নবীগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ নূরুল ইসলাম

(এম/এসপি/আগস্ট ১১, ২০১৮)