সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ার ঘটনাকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার পল্লীতে গড়াডোবা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ (৫০) নামে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করেছে তার মেয়ের জামাই শামীম (৩৫)।

মারাত্মক আহত আব্দুর রশিদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে শামিমকে আটক করে শনিবার পুলিশের হাতে তুলে দিয়েছেন এলাকাবাসী। গত শুক্রবার সন্ধ্যার পর উপজেলার গড়াডোবা ইউনিয়নের বাঁশাটি বাজারে এ ঘটনা ঘটে।

উপজেলার গড়াডোবা ইউনিয়নের বাঁশাটি গ্রামের আব্দুল গফুরের ছেলে শামীমের সঙ্গে স্ত্রী রিপা আক্তারের বনিবনা হচ্ছিল না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াবিবাদ চলে আসছিল। রিপা আক্তার বেপরোয়া স্বামীর সংসার করবে না বলে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের রামপুর গ্রামে বাবার বাড়িতে অবস্থান করে আসছিল। স্ত্রীকে বাবার বাড়ি থেকে নিজের বাড়িতে নিতে না পেরে শশুরের প্রতি চরম ক্ষুব্ধ হয় মেয়ের জামাই শামীম।

শুক্রবার সন্ধ্যার পর শামীম ধারালো অস্ত্র নিয়েস্থানীয় বাঁশাটি বাজারে শশুর আব্দুর রশিদের মনোহারী দোকানে গিয়ে এলোপাতারী কুপিয়ে তাকে মারাত্মক আহত করে। পরে আহত আব্দুর রশিদকে আশংকাজনক অবস্থায় শুক্রবার রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এলাকাবাসী শামিমকে আটক করে শনিবার পুলিশের হাতে তুলে দিয়েছে।

কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, শামীমকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে। লিখিত অভিযোগ পেলেই মামলার আসামি হিসেবে রোববার আদালতে পাঠানো হবে।

(এসবি/এসপি/আগস্ট ১১, ২০১৮)