মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদন উপজেলার চানগাঁও গ্রামের শ্বশুড়বাড়িতে রবিকুল (৪০) নামের এক রিক্সা চালক বাড়ির পেছনের গাছে গলায় দড়ি দিয়ে ফাঁিসতে ঝুলে আতœহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। রোববার পুলিশ লাশ ময়না তদন্তের জন্যে নেত্রকোনার মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

জানা যায়, উপজেলার গোবিন্দশ্রী গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে রিক্সা চালক রবিকুল দুই বছর যাবৎ শ্বশুড় বাড়ি চানগাঁও গ্রামে বসবাস করে আসছে। সে মানসিক প্রতিবন্ধী ছিল বলে এলাকার লোকজন জানান।

শরিবার ছেলে ও মেয়েকে দড়ি দেখিয়ে বলে আমি মরে গেলে আমার কবরে মাটি দিও। ওই দিন সন্ধ্যা থেকে সে নিখোঁজ হয়ে যায়। রোববার সকালে লোকজন কাজের উদ্দেশ্যে হাওরে যাওয়ার সময় বাড়ির পেছনের জঙ্গলে বদ্দিরাজ গাছে রবিকুলের জুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে পরিবারের লোকজন তার সন্ধান পায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নেত্রকোনা মর্গে প্রেরণ করেন।

ওসি মোঃ রমিজুল হক জানান,এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশের গায়ে কোন ক্ষত চিহৃ নেই। ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে।

(এএমএ/এসপি/আগস্ট ১২, ২০১৮)