জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : হালুয়াঘাট উপজেলায় আসন্ন ঈদুল আযাহা উপলক্ষ্যে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভায় প্রায় ৫২ হাজার অসহায়,হতদরিদ্র সুবিধাভোগী পরিবারের মাঝে ১২ আগষ্ট সকাল থেকে টানা তিনদিন ১৪ আগষ্ট পর্যন্ত দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক বরাদ্বকৃত ১০৩২ মেট্রিকটন ভিজিএফ চাল বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন। হালুয়াঘাট সদর ইউনিয়নের ৫ হাজার ২শত ৪৫ জন সুবিধাভোগী পরিবারের সদস্যদের মাঝে রবিবার সকালে চাল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মোহাম্মদ শহীদ উল্লাহ, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আনোয়ার হোসেন,ভারপ্রাপ্ত চেয়ারম্যান একরামুল হাসান (খসরু),সচিব মোঃ মোখলেছুর রহমান, ইউপি সদস্য,জাহাঙ্গীর,মানিক প্রমূখ। দিনব্যাপী উপজেলার শাকুয়াই,জুগলী ও ভুবনকুড়া ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মোহাম্মদ শহীদ উল্লাহ এ প্রতিবেদককে বলেন, অত্র উপজেলার ১২টি ইউনিয়নের ৫১হাজার ৬শত ৪৫জন সুবিধাভোগী পরিবারকে আসন্ন ঈদুল আযাহা উপলক্ষ্যে জনপ্রতি ২০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হচ্ছে। ১২ আগষ্ট থেকে ১৪ আগষ্ট পর্যন্ত টানা তিনদিন এ সমস্ত চাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে বিনামূল্যে বিতরণ করা হবে। নির্দিষ্ট সময়ে সকল সুবিধাভোগীদের স্ব স্ব ইউনিয়ন পরিষদে উপস্থিত থেকে চাল সংগ্রহের আহব্বান জানান তিনি।

(জেসিজি/এসপি/আগস্ট ১২, ২০১৮)