শেরপুর প্রতিনিধি : শেরপুর সদর আওয়ামীলীগ এর আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। 

গত ১২ আগষ্ট রবিবার বিকেলে শহরের শহীদ মিনারে এ সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আমির আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি, সদর আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান আতিক ও প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পিপি এ্যাডভোকেট চন্দন কুমার পাল।

শেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় শোক সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য খোরশেদুজ্জামান শেরপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. খন্দকার নজরুল ইসলাম, মিনহাজ উদ্দিন মিনাল, ফকরুল মজিদ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম সাংগঠনিক সম্পাদক অনোয়ারুল হাসান উৎপল, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসরিন রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা অন্যান্য নেতৃবৃন্দ এবং দলের বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় হুইপ আতিউর রহমান আতিক তার বক্তব্যে বলেন, আগামীতে শেরপুরে মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শেরপুর-ময়মনসিংহ মহা সড়ক চার লেইনে উন্নিত, রেল লাইনসহ অন্যান্য উন্নয়ন কাজ করা হবে। তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে একটি মহল দুদকে মিথ্যে অভিযোগ দিয়ে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা করেছিল, কিন্তু দুদক থেকে তদন্ত করে কিছুই পায়নি। তার প্রমান দেখুন (দুদকের চিঠি দেখিয়ে) এই দুদকের অব্যহতি পত্র। আমার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যে প্রমানিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে শেরপুর জেলা আওয়ামীলীগ, থানা আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগ, যুবলীগ,সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীর মিছিল অংশ গ্রহন করে।

(এসআর/এসপি/আগস্ট ১৩, ২০১৮)