সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) : পটুয়াখালীর গলাচিপায় সোমবার বেলা ১২ টায় গলাচিপা রিপোটার্স ক্লাব অফিসে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু মিলন কৃষ্ণ মিত্র সংবাদ সম্মেলন করেন। 

সংবাদ সম্মেলনে রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়।

এ সময়ে ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, গণ্যমাধ্যম কর্মী ও পুলিশ আমরা ভাই ভাই। কিন্তু কিছু গণ্যমাধ্যমকে কুচক্রী মহলেরা ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করায়। আসলে এটা কি ঠিক ? তারপরও আমি আপনাদের মাধ্যমে বলতে চাই এ সব কুচক্রী মহলকে আপনারা চিহ্নিত করেন।

এ বিষয়ে প্রধান অতিথি বলেন, এগুলো কোন গণ্যমাধ্যম এর কাজ না আপনারা সকলে ঐক্যবদ্ধ থেকে এই কুচক্রী মহলকে পরিহার করেন। রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ বলেন, এ সব কুচক্রী মহলকে আইনের আওতায় আনা দরকার এবং হোতাদেরকে সম্পূর্ণরুপে সমাজ থেকে নির্মূল করার প্রয়োজন।

আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল, সহ-সভাপতি জসিম উদ্দিন, সহ-সভাপতি জিল্লুর রহমান জুয়েল, প্রেসক্লাবের সহ-সভাপতি হারুন অর রশিদ, সহ-সভাপতি জাকির হোসাইন, অনলাইন শিক্ষাতথ্য বার্তা সম্পাদক নজরুল ইসলাম, গলাচিপা প্রতিদিন অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক রমিজ উদ্দিন, তথ্য সম্পাদক নাসির উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় টেলিভিশনের গলাচিপা প্রতিনিধি আহসান উদ্দিন জিকু, কোষাধাক্ষ্য সম্পাদক বায়জিদ শিকদার প্রমুখ।

(এসডি/এসপি/আগস্ট ১৩, ২০১৮)