আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকের মেয়ে ও ষষ্ঠ শ্রেণির ছাত্রী প্রাইভেট পড়ার সময় আকস্মিক মৃত্যু হয়েছে। মৃত্যুর খবর শুনে তিন সহপাঠি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। স্কুল ছুটি ঘোষণা করেছে কর্তপক্ষ। স্কুল ছাত্রীর মৃত্যুতে ওই পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল কুমার বাড়ৈ জানান, একই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এবং ওই গ্রামের পরিমল রায়ের মেয়ে একই বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী মৈত্রী রায় অন্যান্য দিনের মত সোমবার সকালে সহপাঠিদের সাথে প্রাইভেট পড়ছিল। প্রাইভেট পড়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পরলে মৈত্রীকে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. তানভীর আহম্মেদ শিক্ষার্থী মৈত্রীকে মৃত ঘোষণা করেন।

মৈত্রীর পরিবারের বরাত দিয়ে প্রধান শিক্ষক জানান, মৈত্রী জন্মগতভাবে হার্টের সমস্যায় ভুগছিল। দেশে ও ভারতে সে দীর্ঘ দিন চিকিৎসা গ্রহন করেছে।

এদিকে মৈত্রীর মৃত্যুর খবর শুনে একত্রে প্রাইভেট পড়া শিক্ষার্থী একই গ্রামের হীরা আক্তার, নীলা আক্তার ও নিশি আক্তার অজ্ঞান হয়ে পরলে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(টিবি/এসপি/আগস্ট ১৩, ২০১৮)