মাহমুদুল হাসান সজীব, পাবনা : পাবনা-২ আসনে নৌকা প্রতিকের বিকল্প মাঝি হেসাবে রোববার বিকেলে ঢাকা থেকে কাজীরহাট ফেরি ঘাটে পৌছালে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান উজ্জল কে পাবনা-২ আসনের (বেড়া-সুজানগর) দলীয় নেতা-কর্মীরা ৩ শতাধীক হোন্ডা ও মাইক্রোবাস নিয়ে অভার্থনা জানান।

এসময় সুজানগর-বেড়ার উপজেলার (অংশিক) পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতাকর্মীরা কামরুজ্জামান উজ্জল কে সাথে নিয়ে পাবনা-২ আসনের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে সুজানগর পৌরসভার সামনে সংক্ষিপ্ত এক পথসভায় অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সভাপতিত্বে বক্তব্যদেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান উজ্জল।

এসময় আরো বক্তব্যদেন উপজেলা আওয়ামীলীগের সদস্য মন্টু হাজারী, উপ-দপ্তর সম্পাদক রেজাউল করিম, সাবেক পৌর আওয়ামীলীগের সভাপতি মাহমুদুজ্জামান মানিক, পৌর-আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মেহেদি মাসুদ, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, নাজিরগঞ্জ ইউনিয়ন আ’লীগের সভাপতি নাসির খলিফা, উপজেলা যুবলীগের সদস্য আচ্চু, যুবলীগ নেতা রুহুল আমিন, সরদার আব্দুর রহিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, সহ-সভাপতি রবিন হাসান সম্রাট, যুগ্ন সাধারণ সম্পাদক রুবেল হাসান সুমন, আলী রেজা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সাব্বির হাসান শাওন, দপ্তর সম্পাদক আইয়ুব আলী, পৌর শাখা ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ হোসেন, যুগ্ন সম্পাদক সুমন খান, সাংগঠনিক সম্পাদক শরিফ শাওন, এন এ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রেদওয়ার নয়ন প্রমুখ। পথসভায় কামরুজ্জামান উজ্জল বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনার আগামী সংসদ নির্বাচনে যদি আমাকে মনোনয়ন দেন তা হলে নির্বাচিত হয়ে দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো।

এ এলাকার জনগণ হোন্ডা ও মাইক্রোবাসের বিশাল শুভাযাত্রা নিয়ে রাজনৈতিক নেতাকর্মী, ব্যবসায়ী, চাকুরীজীবি, শ্রমিক ও পেশাজীবি সহ সকল শ্রেণীর জনগণ আমাকে অভার্থনা জানানোর জন্য সকল কে কৃজ্ঞতা জ্ঞাপন করেন।

(এস/এসপি/আগস্ট ১৩, ২০১৮)