সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়া বলেছেন, পুলিশ সুপার জয়দেব চৌধুরীর দিক নির্দেশনায় জেলার সব উপজেলায় মাদক নির্মূল সহ সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি অনেক সুন্দর রয়েছে। 

আগামী দিনগুলোতে এ অবস্থা আরো সুন্দর করতে জেলার সব চাঞ্চল্যকর মামলার পর্যালোচনা সহ গুরুত্বের সঙ্গে দেখার জন্য সব পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার। মোহাম্মদ শাহজাহান মিয়া সোমবার মাসিক অপরাধ বিষয়ক সভা শেষে বলেন, শুধু চাঞ্চল্যকর মামলার বিষয়ই নয়, আদালত থেকে বিভিন্ন মামলার গ্রেফতারি পরোয়ানা তামিল এবং ঈদ-উল-আযহাকে সামনে রেখে গরুর হাটে নিরাপত্তা সহ ট্রাফিক সপ্তাহের বিষয়েও কঠোর নির্দেশনা আসে সভা থেকে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বলেন, নেত্রকোনা টিম ওয়ার্ক গঠন করে সব থানার পুলিশের সদস্যরা পুলিশ সুপারের প্রতিটি নির্দেশনা ও পরামর্শ গুরুত্বের সঙ্গে বিবেচনায় এনে কাজ করছেন। সোমবার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতির বক্তব্যে পুলিশ সুপার জয়দেব চৌধুরী চাঞ্চল্যকর মামলা গুরুত্বের সঙ্গে দেখা, গ্রেফতারি পরোয়ানা তামিল, ঈদ উপলক্ষ্যে গরুর হাটে নিরাপত্তা এবং ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে আরো কার্যকর ভূমিকা পালন সহ সার্বিক আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়নে কঠোর দিক নির্দেশনা ও পরামর্শ দেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস.এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাহজাহান মিয়া সহ সহকারী পুলিশ সুপার এবং ১০ থানার অফিসার ইনচার্জগণ তাদের গুরুত্বপূর্ণ মতামত সভায় তুলে ধরেন। ইতিমধ্যে যারা দক্ষতার সঙ্গে ভালো কাজ করেছেন, তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান পুলিশ সুপার।

(এসবি/এসপি/আগস্ট ১৩, ২০১৮)