স্টাফ রিপোর্টার : দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ১ সেপ্টেম্বর ঢাকায় সমাবেশ করবে বিএনপি। এছাড়া বুধবার (১৫ আগস্ট) কারাবন্দি দলের চেয়াপারসন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে সারাদেশে তার রোগমুক্তি ও কারামুক্তির জন্য দোয়া মাহফিল করবে নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুর ১২টায় নয়াপল্টনে আয়োজেত এক সংবাদ সম্মেলনে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী এসব তথ্য জানান।

তিনি বলেন, ১ সেপ্টেম্বর আমাদের দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে অথবা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি চাইবো। এ উপলক্ষে গণপূর্ত মন্ত্রণালয় ও ডিএমপি কমিশনারকে চিঠি দেয়া হবে। আমরা আশা করছি, সমাবেশের অনুমতি পাব।

রিজভী বলেন, আগামীকাল (১৫ আগস্ট, বুধবার) আমাদের প্রিয় নেত্রী খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে কারাগার থেকে তার মুক্তি ও রোগমুক্তি কামনায় সারাদেশে পূর্বঘোষিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। নয়াপল্টনে সকাল ১১টায় আর গুলশানের অফিসে সন্ধ্যায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

(ওএস/এসপি/আগস্ট ১৪, ২০১৮)