বাগেরহাট ও শরণখোলা প্রতিনিধি : ‘বঙ্গবন্ধু ছিলেন প্রকৃত দেশপ্রেমিক ও অসাম্প্রদায়িক নেতা। কিভাবে দেশের উন্নয়ন হবে সেই স্বপ্ন দেখতেন তিনি। সবসময় গরীব-দুঃখি, মেহনতি মানুষের কথা ভাবতেন। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে চলেছেন। দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকমীদের প্রতিটি ঘরে ঘরে গিয়ে মানুষের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে।’

বুধবার দুপুরে বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকীর স্মরণসভায় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাগেরহাট -৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এইচ এম বদিউজ্জামান সোহাগ এসব কথা বলেন।

রায়েন্দা পাইলট হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. কামালউদ্দিন আকনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান, যুদ্ধকালীন কমান্ডার সুবেদার আ. গফ্ধসঢ়;ফার, মাহফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হোসেন, জাহাঙ্গীর কবির বাবুল, গোলাম মোস্তফা মধূ, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, মহিউদ্দিন খান, শাহাজাহান বাদল জমাদ্দার, আবু রাজ্জাক আকন, জালাল আহমেদ রুমি, তপু বিশ্বাস, যুবলীগ নেতা আজমল হোসেন মুক্তা, আসাদুজ্জামান স্বপন, ছাত্রলীগের আহবায়ক হাসান মীর প্রমুখ।

এর আগে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগও তার অঙ্গ-সহযোগি সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্মরণসভা অনুষ্ঠিত হয়।

(এসএকে/এসপি/আগস্ট ১৫, ২০১৮)