বাগেরহাট প্রতিনিধি : জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে বাগেরহাটে জেলা প্রশাসনসহ জেলা অওায়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, শহরে শোক র‌্যালি, আলোচনা
সভা, কোরানখানি, মিলাদ-দোয়া মাহফিল ও খাদ্য বিতরন করা হয়েছে।

বাগেরহাট স্বাধীনতা উদ্যানে সকালে জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সমাজকল্যাান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মীর শওকাত আলী বাদশা এমপি, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার।

আলোচনা সভা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু কিশোরদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতারন করা হয়।

এদিকে বাগেরহাট জেলা অওায়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে জেলার ৯টি উপজেলার প্রতিটি ওয়ার্ডে-ওয়ার্ডে ভোর থেকে কোরানখানি, মিলাদ-দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ করা হয়েছে।

(এসএকে/এসপি/আগস্ট ১৫, ২০১৮)