কুষ্টিয়া প্রতিনিধি : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দুস্কর্মের মুখোশ উন্মোচন না করতে পারলে বাংলাদেশ নিরাপদ হবে না, রাজনীতিতে শান্তিও আসবে না। সুতরাং এটা কোন পরিবারের বিরুদ্ধে হিংসা নয়।

তিনি বলেন, বাংলাদেশকে রক্ষা করতে হলে, রাষ্ট্র নিরাপদ করতে হলে, রাজনৈতিক শান্তি অর্জন করতে হলে এবং বাংলাদেশকে জঙ্গী ও সন্ত্রাসমুক্ত করতে হলে জেনারেল জিয়া পরিবারের মুখোশ উন্মোচন করায় সবার কর্তব্য।

শুক্রবার (১৭ আগষ্ট) সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে “তথ্যমন্ত্রী যা করেন তার জন্য তাকে জিয়া পরিবারের সমালোচক মন্ত্রী বলা চলে” বিএনপি নেতা নজরুল ইসলাম খানের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, বিএনপি নেতৃবৃন্দ আমাকে সমালোচনা করার মধ্যে দিয়ে কার্যত জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দুস্কর্ম আড়াল করার চিন্তা করছে।

ইনু আরো বলেন, দেশে সংবিধান ও নির্বাচন আছে। তাই নির্বাচন নিয়মতান্ত্রিকভাবে করবেন। কিন্তু জিয়া, খালেদা ও তারেকের বিষয়ে দরকষাকষি করে অপরাধীদের হালাল করার প্রক্রিয়াতে সরকার যাবে না।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারন সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সধারন সম্পাদক আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-
সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর পরে দিনব্যাপি মন্ত্রী মিরপুর উপজেলার বিভিন্ন কর্মকান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দেবেন।

(কেকে/এসপি/আগস্ট ১৮, ২০১৮)