কুষ্টিয়া প্রতিনিধি : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু চ্যালেঞ্জ দিয়ে বলেছেন, জেনারেল জিয়া, খালেদা ও তারেক বঙ্গবন্ধুর খুনি, ৭১ এর খুনির আশ্রই প্রশ্রই ও সম্পানীত করা, ২১ আগষ্টে শেখ হাসিনাকে হত্যা চেষ্টার ঘটনা, জঙ্গী সন্ত্রাস এবং মানুষ পোড়ানোর ঘটনার সাথে জড়িত। এইসব দুষ্কর্মের সাথে তারা জড়িত কেউ এই বিষয়টি অস্বিকার করতে পারবে না। এসব অস্বিকার করার কোন উপায় নেই। কিন্তু তারপরেও যারা অস্বিকার করে কার্যত তারা জেনারেল জিয়া, খালেদা, তারেক ও বিএনপির দুষ্কর্মকে গণতন্ত্রের ধোয়া তুলে আড়াল করতে চান।

আজ শনিবার দুপুর ১২ টায় কুষ্টিয়ার মিরপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝরেপড়া রোধ ও শতভাগ উপস্থিতি নিশ্চিতকরনে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও অংশীজনের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পরে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী।

মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের সদস্য মহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।

এসময় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও সুধিজনরা উপস্থিত ছিলেন।

(কেকে/এসপি/আগস্ট ১৮, ২০১৮)