লালপুর (নাটোর) প্রতিনিধি : ইসলামিক ফাউন্ডেশন এর কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতি, জাতীয় ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতি ও ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক সমিতির উদ্যোগে আজ শনিবার (১৮ আগস্ট) দুপুরে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক প্রতিরোধ বিষয়ক কার্যক্রম সম্পর্কে কর্মশালা, সম্মেলন ও মতবিনিময় সভা ইসলামিক ফাউন্ডেশন লালপুর উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়। 

লালপুর উপজেলা বি.আর.ডি.বি হল রুমে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ এমপি।

বক্তব্যে প্রধান অতিথি বলেন, ‘‘ দেশের কুচক্রী মহল বিএনপি ও জামাত-শিবির অপপ্রচার চালায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে, তিনি নাকি ইসলাম মনা ছিলেন না। তবে আপনারা বলুন, বঙ্গবন্ধু যদি ইসলাম মনা না হবেন, ধর্মের প্রতি তার অনুরাগ যদি না থাকবে তবে তিনি দেশের ধর্মপ্রাণ মুসলমানদের জন্য ইসলামিক ফাউন্ডেশন কেন তৈরি করেছিলেন? তারা বঙ্গবন্ধু ও আওয়ামীলীগ বিরোধী যে অপপ্রচার চালায় তার কোন সত্যতা বা প্রমাণ তারা দেখাতে পারবেন না, এটা তাদের নিছক মনগড়া কথা, কুরআন-হাদীসের কথা নয়। কুরআন-হাদীসের অপব্যাখ্যা দিয়ে তারা সাধারন মানুষকে প্রতারিত করতে চাইছে। তাই তাদের মিথ্যে এ অপপ্রচার রোধে ইসলামিক ফাউন্ডেশন ও সংশ্লিষ্ঠদের এগীয়ে আসতে হবে। ”

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী সহ ইসলামিক ফাউন্ডেশন লালপুর উপজেলা শাখার নের্তৃবৃন্দ ও ইসলামিক ফাউন্ডেশনের অধীনে চাকুরিরত কর্মকর্তা-কর্মচারী, ইমাম-মুয়াজ্জিন ও শিক্ষকবৃন্দ।

(এমএইচ/এসপি/আগস্ট ১৮, ২০১৮)