রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে চুরি হওয়া একটি ট্যাফে ট্র্যাক্টর ৭ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ১১ আগষ্ট শনিবার রাতে উপজেলার কাশিমপুর ইউনিয়নের কুবরাতলী নামক স্থানে একটি গ্যারেজ থেকে ট্যাফে ট্র্যাক্টরটি চুরি হয়। এঘটনায় ১২ আগষ্ট রবিবার রাণীনগর থানায় একিট লিখিত অভিযোগ করেন ট্র্যাক্টরের মালিক। অভিযোগ করে ৮দিন পার হয়ে গেলেও এখনো ট্র্যাক্টরটি উদ্ধার হয়নি।

অভিযোগে জানা গেছে, নওগাঁ সদর উপজেলার সিংবাঁচা সরদারপাড়া গ্রামের মো: রুহুল আমিন মোল্লার স্ত্রী মোছা: শামীমা আক্তার বানু ওরফে রিভার একটি ট্যাফে ট্র্যাক্টর রয়েছে। যাহার ইঞ্জিল নং-এস৩২৫ডি-১০০৫৬, চেচিস নং-৬২২৭৭৯ রেজ্রি: ঢাকা মেট্টো ই-১৩-৩১৯২। গাড়ীটি তিনি ভাড়া দিয়ে চালান। গাড়ীটির ড্রাইভার ছিলেন নওগাঁ সদর উপজেলার চুনিয়াগাড়ী গ্রামের মো: আ: রাজ্জাকের ছেলে মো: ধলু খাঁন। ড্রাইভার ধলু খাঁন প্রতিদিনের ন্যায় গাড়ীটি ১১ আগষ্ট শনিবার রাতে কুবরাতী নামক স্থানে একটি গ্যারেজে গাড়ী গ্যারেজ করে মালিক শামীমা আক্তার বানু ওরফে রিভাকে মোবাইল ফোনে জানায় সে গাড়ীটি গ্যারেজ করে চাবি কাছে রেখেছেন। পরের দিন ১২ আগষ্ট রবিবার সকালে ড্রাইভার ট্র্যাক্টরের মালিককে মোবাইল ফোনে জানায় গাড়ীটি পাওয়া যাচ্ছে না।

গাড়ীর মালিক তাদের আত্মীয়স্বজন নিয়ে অনেক খোঁজা খুজি করে না পেয়ে ১২ আগষ্ট রবিবার রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ করেন গাড়ীর মালিক শামীমা আক্তার বানু ওরফে রিভা। অভিযোগ করে ৮দিন পার হয়ে গেলেও এখনো ট্র্যাক্টরটি উদ্ধার করতে পারেনি পুলিশ।

ট্র্যাক্টরের মালিক মোছা: শামীমা আক্তার বানু ওরফে রিভা জানান, আমি থানায় অভিযোগে করার সময় করেয়টি নাম দিয়েছি। তারা এলাকায় প্রকাশ্যে ঘিরে বেড়াচ্ছে। অভিযোগ করে ৭দিন পেড়িয়ে গেলও তাদের পুলিশ ধরছেও না আমার গাড়ীও উদ্ধার করছেনা।

এ ব্যাপারে রাণীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি ট্র্যাক্টরটি উদ্ধারের জোর চেষ্টা করা হচ্ছে। আর তদন্ত সাপেক্ষে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

(এসকেপি/এসপি/আগস্ট ১৯, ২০১৮)