মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে প্রধান দুই আসামি টিপু ও বাদলকে পুলিশ রবিবার আটক  করেছে বলে খবর পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ওই ডাকাতির সাথে জড়িত বলে স্বীকার করেন। পুলিশ তাদের দেওয়া তথ্য উপাত্ত যাচাই বাচাই করছেন বলে সংশ্লিষ্ট কর্মকর্তা জানান।  

থানা সূত্রে জানা যায়, গত ১১ আগষ্ট ২০১৮ ইং বিকেল তিনটায় মদন -কেন্দুয়া উপজেলার সীমানায় খানজার খাল নামক স্থানে মদন -কেন্দুয়া সড়কে ধান ব্যবসায়ী গৌরিপুর উপজেলার কালিপুর গ্রামের কামাল আহমেদের অটোরিক্সার গতি রোধ করে ধারালো অস্ত্রের মুখে দুই লাখ টাকা ডাকাতি করে নিয়ে যায়।

এ ব্যাপারে কামাল আহমেদ বাদী হয়ে তিনজনকে আসামি করে ১৩ আগষ্ট মদন থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে শনিবার পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার টেকেরঘাট এলাকা থেকে প্রধান আসামি উপজেলার জাওলা গ্রামের টিপুকে আটক করে। তার দেয়া তথ্যনুযারী সিলেটের মাজার এলাকা থেকে কেন্দুয়া উপজেলার কুন্ডলী গ্রামের সাবেক ইউপি সদস্য মানিক মিয়ার ছেলে বাদলকে আটক করে মদন থানায় নিয়ে আসে।

ওসি মোঃ রমিজুল হক জানান, পুলিশ সুপারের দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করে রোববার তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তারা জড়িত বলে স্বীকার করেন। তাদের দেয়া তথ্য উপাত্ত যাচাই বাচাই করা হচ্ছে।

(এএমএ/এসপি/আগস্ট ১৯, ২০১৮)