বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে দুই স্কুল ছাত্রের হাতে খুন হয়েছে এক কলেজ ছাত্র। সবুজ বিশ্বাস নামের এই কলেজ ছাত্রের মহদেহ ৬ দিন পর রবিবার দুপুরে থানার অদুরে একটি ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। এই হত্যাকান্ডে সাথে জড়িত ২ স্কুল ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। নিহত সবুজ চিতলমারী শেরে বাংলা ডিগ্রী কলেজের কারিগরি ২য় বর্ষের ছাত্র ও চিতলমারী উপজেলার কাটাখালী গ্রামের পরিতোষ বিশ্বাসের ছেলে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল বিশ্বাস জানান, কলেজ ছাত্র সবুজ বিশ্বাস ১৩ আগষ্ট নিঁেখাজ হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে নিহত কলেজ ছাত্রের ব্যবহৃত মটরসাইকেলসহ ঘাকত সাব্বির ও রিমন নামের দুই স্কুল ছাত্রকে গোপালগঞ্জ থেকে আটক করে পুলিশ।

আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী রবিবার দুপুরে চিতলমারী থানার অদুরে কচুরীপনার মধ্যে থেকে কলেজ ছাত্র সবুজের মরদেহ উদ্ধার করা হয়। চিতলমারী এসএম মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণীর ছাত্র দুই ছাত্র উপজেলার আড়–য়াবর্ণি চরপাড়া গ্রামের আ. সালাম খানের ছেলে সাব্বির ওরফে সিরি খান ও হাসমত খানের ছেলে লিমন খান পূর্ব শত্রুতার জের ধরে সবুজকে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে। কলেজ ছাত্রের লাশ ময়না তদন্তের জন্য
বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় ঘাতক দুই স্কুল ছাত্রের নামে হত্যা মামলার দায়ের করা হয়েছে।

(এসএকে/এসপি/আগস্ট ১৯, ২০১৮)