সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনা কেন্দুয়া উপজেলার আদমপুর নামক স্থানে ফায়ার সার্ভিস ষ্টেশনের গেইটের নিচে চাপা পরে মাহিন মিয়া (৮) নামের তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্র রবিবার সন্ধ্যার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মাহিন মিয়া উপজেলার মাসকা ইউনিয়নের রায়পুর গ্রামের গাজীবুর রহমানের ছেলে। সে আদমপুর খান এন্ড পন্ডিত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। মাহিন তার নানার সাথে আদমপুর হেলিপ্যাডে বসা পশুর হাটে এসেছিল রোববার বিকেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যার আগে পশুর হাটের অদূরে ফায়ার সার্ভিস ষ্টেশনের প্রবেশদ্বার গেইটের সামনে যাওয়া মাত্রই একটি গরু তাকে ধাওয়া করে। সে গরুটির ধাওয়া খেয়ে আশ্রয় নিতে দৌড়ে গেইটের কাছে যায়। কিন্তু গেইটের কাজ সম্পন্ন না হওয়ায় গেইটটিতে ধরা মাত্রই তার মাথার ওপর পরে গিয়ে মারাত্মক ভাবে আঘাত প্রাপ্ত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মাহিন মৃত্যুর কোলে ঢলে পড়ে।

ফায়র সার্ভিস ষ্টেশনের ইনচার্জ মাহমুদ আলম জানান, গণপুর্ত বিভাগের ঠিকাদার আবু তাহের গেইটের কাজটি করেছেন। কাজটিতে তার গাফেলতি রয়েছে, যে কারনে স্কুল ছাত্রটি দৌড়ে গিয়ে গেইটটিতে ধরামাত্রই তার মাথার উপর পড়ে গিয়ে মারাত্মক ভাবে আহত হয়েছে।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী জানান, ফায়ার সার্ভিস ষ্টেশনের নির্মানাধীন গেইটের নিচে চাপা পরে আহত স্কুল ছাত্র হাসপাতালে মারা গেছে।

(এসবি/এসপি/আগস্ট ১৯, ২০১৮)