নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী যিনি গরীব দুখী মানুষের কষ্ট বোঝেন। তাইতো তিনি গরীব দুখী মানুষের কষ্টে চুপ থাকতে পারেন না। বাংলাদেশে আর যেন কোন গরীব মানুষ না থাকে সেই লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী। কারণ বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই তাঁর জীবনের লক্ষ্য।

সোমবার (২০ আগষ্ট) সকালে টাংগাইলের নাগরপুরে গরীব ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ঈদে যেন প্রতিটি পরিবারের মুখে হাসি থাকে সেই লক্ষ্যে তার এই ক্ষুদ্র প্রয়াস। দেশ আজ প্রধানমন্ত্রীর হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের কাজই হলো বিদেশীদের কাছে নালিশ করা। এই বি এন পি জামাত জোটের কর্মকান্ডের দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহবান জানান। আগামীতে দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌছাতে হলে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে পূনরায় ক্ষমতায় আনতে হবে।

জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক তপনের সঞ্চালনায় উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত এ ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা শাহীন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোপাল চন্দ্র সাহা, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদ প্রমুখ।

(আরএসআর/এসপি/আগস্ট ২০, ২০১৮)