জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি : জকিগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) শাহাদৎ হোসেন ভূঁইয়ার বাসা থেকে কাজের মেয়ে নিখোঁজ হওয়ার ঘটনায় তার বিরুদ্ধে সোমবার জকিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে। মামলায় তার স্ত্রী লায়লা বেগমকেও আসামী করা হয়েছে।

আদালত অভিযোগটি নিয়মিত মামলা হিসাবে রুজু করে জকিগঞ্জ থানার ওসিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।
মামলার বাদী পৌর এলাকার পূর্ব আনন্দপুর গ্রামের বলু মিয়ার স্ত্রী রোশনা বেগম মামলার এজাহারে উল্লেখ করেন ছয় মাস পূর্বে জকিগঞ্জের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদৎ হোসেন ভূঁইয়ার বাসায় তার মেয়ে পারুল বেগম (১৩) কে বাসার কাজের জন্য নেন। সেখানে তিনি ও তার স্ত্রী পারুলের উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। নির্যাতনের খবর পেয়ে রোশনা বেগম মেয়ের সাথে দেখা করতে গেলে তার সাথেও দুর্ব্যবহার করে বাসার সামন থেকে তাড়িয়ে দেন। এরপর থেকে পারুল বেগম নিখোঁজ রয়েছে। জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেও মেয়েটির কোন সন্ধান না পেয়ে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।
পারুল বেগম নিখোঁজ হওয়ার ব্যাপারে অভিযুক্ত শাহাদৎ হোসেন তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে ভূঁইয়া বলেন- পারুল বেগম বাসার নিচে যাওয়ার কথা বলে আর ফিরে আসেনি। তার নিখোঁজের ব্যাপারে থানায় ডায়রি করেছি।
(এসপি/এএস/জুলাই ১৫, ২০১৪)