বিনোদন ডেস্ক : তারকা সন্তানেরা পা রাখতে শুরু করেছেন বলিউডে। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের ইতোমধ্যে অভিষেক হয়েছে ‘ধাড়াক’ সিনেমার মাধ্যমে। অপরদিকে এ বছরের শেষে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে সিনেমা জগতে নাম লেখাবেন সাইফ আলি খান কন্যা সারা আলি খান। এরই মধ্যে রোহিত শেঠি ও করণ জোহরের সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় শুরু করে দিয়েছেন সারা। এ সকল কারণে আলোচনায় থাকেন এই তারকা কন্যা।

তবে এবার একটি ছবির জন্য আলোচিত হলেন সাইফ কন্যা সারা আলি খান। সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা তার ছবি মুগ্ধ করেছে সবাইকে। একটা রৌদ্রোজ্জ্বল ছবি শেয়ার করেছেন। ডেনিম আর স্ট্রাইপড সোয়েট শার্ট পরা সারাকে অনবদ্য দেখাচ্ছে ছবিতে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যদি তুমি সূর্যের মতো উজ্জ্বল হতে চাও, তাহলে তোমাকে সূর্যের তাপে পুড়তে হবে।’

ইতোমধ্যে সারার ছবিতে মানুষ অসংখ্য লাইক এবং কমেন্ট করেছেন। স্বাধীনতা দিবসে প্রথম ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন সারা এবং এরই মধ্যে প্রায় তিন লাখের বেশি মানুষ তাকে অনুসরণ করা শুরু করেছেন। আর কয়েক ঘণ্টার মধ্যেই সারা আলি খানের অ্যাকাউন্টটি ভেরিফাইড হয়ে গেছে। আলিয়া ভাট, অর্জুন কাপুর, শ্রদ্ধা কাপুর, ঈশান খাট্টার, মনীশ মালহোত্রা মতো তারকারা তাকে অনুসরণ করা শুরু করেছেন। মনীশ মালহোত্রা এবং করণ জোহর তাকে স্বাগত জানিয়ে পোস্ট করেছেন।

সূত্র: এনডিটিভি

(ওএস/অ/আগস্ট ২২, ২০১৮)