স্টাফ রিপোর্টার : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন-গণতন্ত্রের নামে কোনো দর কষাকষি নয়, দেশের শান্তি, উন্নয়ন, সুশাসনের জন্য জঙ্গি-রাজাকার ও এদের পৃষ্ঠপোষকদের বিদায় দিতে হবে।

শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) জাতীয় পর্ষদের সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচনের পর দেশকে যদি শান্তি, উন্নয়ন, সুশাসনের ধারায় রাখতে হয় তবে জঙ্গি-রাজাকারের সরকার আসতে দেওয়া যাবে না। ১৯৭৫ থেকে ২০০৮ সাল পর্যন্ত অপরাজনীতির ধারার ছেদ ঘটাতে ২০১৮ সালের নির্বাচনেই রাজাকার-জঙ্গি ও তাদের লালনকারীদেরকে রাজনীতি থেকে চিরতরে বাদ দিতে হবে।

জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, কার্যকরী সভাপতি রবিউল আলম, মীর হোসাইন আখতার, আব্দুল হাই তালুকদার, অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, নুরুল আখতার, আফরোজা হক রীনা, শফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, মোহর আলী চৌধুরী, লোকমান আহমেদ, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, ফজলুর রহমান বাবুল এবং দলের উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দ ও জেলা কমিটির প্রতিনিধিবৃন্দ সভায় আলোচনায় অংশ নেন।

(ওএস/অ/আগস্ট ৩১, ২০১৮)