স্পোর্টস ডেস্ক : শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে বড় দলগুলো। এক ম্যাচ ড্র করে ছন্দপতনের পরে জয়ের পথে ফিরেছে ম্যানচেস্টার সিটি, টানা চতুর্থ জয় তুলে নিয়েছে লিভারপুল ও চেলসি।

লেস্টার সিটির মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে লিভারপুল। প্রথম তিন ম্যাচে দুর্দান্ত গোলকিপিং করা অ্যালিসন এদিন বাচ্চাসুলভ এক ভুল করেছিলেন। তবে সাদিও মানে ও রবার্তো ফিরমিনোর গোলে কয় পেতে তেমন বেগ পেতে হয়নি ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে শনিবার স্থানীয় সময় বিকেলে নিউক্যাসেল ইউনাইটেডকে একই ব্যবধানে হারায় ম্যান সিটি। স্বাগতিকদের পক্ষে গোল দুইটি করেন রহিম স্টার্লিং ও কাইল ওয়াকার। এক গোল শোধ করেন নিউক্যাসেলের ইয়েডলিন।

দিনের অন্য ম্যাচে বর্নমাউথের বিপক্ষে কোন গোল হজম করেনি মাউরিসিও সারির দল চেলসি। বেলজিয়ান ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড ও স্প্যানিশ ফরোয়ার্ড পেদ্রোর গোলে ২-০ গোলে জিতেছে তারা। চার ম্যাচে এটি তাদের চতুর্থ জয়।

চার ম্যাচের সবক’টিতে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে লিভারপুল। সমান ম্যাচে সমান পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে টেবিলের দুইয়ের চেলসির অবস্থান। চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট পাওয়া ম্যান সিটির অবস্থান তৃতীয়।

(ওএস/পিএস/সেপ্টেম্বর ০২, ২০১৮)