ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে রবিবার ঈশ্বরদীতে হিন্দু সম্প্রদায়ের ভক্তরা বর্ণাঢ্য র‌্যালি মন্দিরে মন্দিরে পূজা অনুষ্ঠিত করেছে। বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার উদ্যোগে এই র‌্যালির আয়োজন করা হয়।

র‌্যালিতে হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ এবং বাংলাদেশ হিন্দু মহাজোটের উপজেলা, পৌর শাখা এবং জোটের যুব ও ছাত্র পরিষদ একাত্বতা প্রকাশ করে। এছাড়াও স্থানীয় বিভিন্ন মন্দির ও এলাকা হতে নারী ও পুরুষ ভক্তরা র‌্যালীতে অংশগ্রহন করে। সকাল সাড়ে এগারটায় শহরের কর্মকারপাড়া মাতৃমন্দির হতে র‌্যালি বের হয়ে পোষ্ট অফিস মোড় প্রদক্ষিণ করে ঠাকুরবাড়ি সত্য নারায়ন মন্দিরে এসে শেষ হয়। র‌্যালীতে ভক্তরা শ্লোগাণ, বর্ণাঢ্য সাজ ও ভগবান শ্রীকৃষ্ণের কীর্ত্তন পরিবেশন করেন।

পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনিল চক্রবর্তি, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক মিলন কর্মকার, হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক ও আমাদের ঈশ্বরদী পত্রিকার সম্পাদক দেবদুলাল রায়, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিমল চক্রবর্তি, হিন্দু মহাজোটের প্রধান সমন্বয়কারী ও সাংবাদিক গোপাল অধিকারী র‌্যালীর নেতৃত্ব দেন।

এসময় পূজা উদ্যাপন পরিষদের পৌর শাখার সভাপতি তাপষ পাল, সম্পাদক বাবু পান্ডে, হিন্দু মহাজোটের উপজেলা সভাপতি আশুতোষ পাল, সহ-সভাপতি রাজেশ সরাফ, পৌর শাখার সভাপতি উত্তম সাহা, সম্পাদক সুমন সাহা, যুবজোটের সম্পাদক সোনা কর্মকার ,এ্যাডভোকেট দেবদাস রায়, রমেন্দ্র নাথ কর্মকার বেল্টু, রতন কুমার সাহা সহ বিভিন্ন মন্দিরের বিপুল সংখ্যক নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। র‌্যালী শেষে ঠাকুরবাড়ি মন্দিরে ভক্তদের জন্র প্রসাদের আয়োজন করা হয়।

(এসকেকে/এসপি/সেপ্টেম্বর ০২, ২০১৮)