ধামরাই (ঢাকা) প্রতিনিধি : বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সরজমিন উইং বিভাগের ঢাকা খামার বাড়ির সাবেক পরিচালক ও ধামরাই বেসরকারি সংগঠ সজাগ এর কৃষি উপদেষ্টা ধামরাই চুন্না গ্রামের মুক্তিযোদ্ধা দুলাল চন্দ্র সরকারের লাশ নিজ বাস ভবনে রবিবার সকাল সাড়ে দশটায় ধর্মীয় আনুষ্ঠানিকতা ও মুক্তিযোদ্ধা, এলাকাবাসীর উপস্থিতিতে রাষ্ট্রীয় ভাবে পুলিশের গার্ড অব অনার প্রর্দশনের পর নিজ বাসভবনে পারিবারিক ভাবে সমাহিত করা  হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা দুলাল চন্দ্র সরকার শনিবার বিকেলে নিজ গ্রাম চুন্নার থেকে পরিবারের অন্য সদস্যদের সাথে ছোটো ভাই নন্দ লালের মেয়ে ও দুলাল সরকারের ভাতিজির শাশুরির শ্রাদ্ধানুষ্ঠানে দাওয়াত খেতে টাংগাইল জেলার মির্জাপুর থানার সারতীয়া গ্রামে যান।

সেখানে শাশুরির শ্রাদ্ধানুষ্ঠানে গিয়ে খাবার শেষে ওই বাড়ির লোক জন ও ভাতিজির সাথে কথা বলার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন।

রবিবার সকাল সাড়ে দশটায় মুক্তিযোদ্ধা,এলাকাবাসির উপস্থিতিতে রাষ্ট্রীয় ভাবে পুলিশের গার্ড অব অনার প্রর্দশনের পর নিজ বাসভবনে পারিবারিক ভাবে বাড়িতেই সমাহিত করা হয়েছে। তার বয়স হয়েছিল ৬৮ বছর। মৃত্যু কালে দুলাল সরকার দুই ছেলে স্ত্রী আত্মীয়-স্বজন ও বহু শোভাকাংখী রেখে গেছেন।

(ডিসিপি/এসপি/সেপ্টেম্বর ০২, ২০১৮)