মাদারীপুর প্রতিনিধি : র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি দল রবিবার ভোর রাতে শরীয়তপুরের পালং এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪১ টি বিদেশী বিয়ার ক্যান এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ও ৩টি সীমকার্ডসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রবিবার বিকেলে মাদারীপুর র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ে জানায়, র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে রাত সারে তিনটার দিকে শরীয়তপুরের পালং এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় খান ভ্যারাইটিজ স্টোর ও সিয়াম স্টোর থেকে ৪১ টি বিদেশী বিয়ার ক্যান এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ও ৩টি সীমকার্ডসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটকরা হলো পালং উপজেলার দক্ষিণ কেবল নগর এলাকার মৃত আব্দুল মজিদ কাজীর ছেলে মো. নূরু কাজী (৩২) ও একই এলাকার আব্দুল জব্বার খানের ছেলে মো. আতিকুর রহমান স্বপন (৩৪)।

মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা হতে বিদেশী বিয়ারের চালান সংগ্রহ করে শরীয়তপুর জেলার পালং উপজেলাসহ আশেপাশের এলাকায় বিক্রয় করে আসছে। এ ব্যাপারে পালং থানায় র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছেন বলে মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম সূত্রে জানা গেছে।

(এএসএ/এসপি/সেপ্টেম্বর ০২, ২০১৮)