বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে সড়ক নিরাপত্তা বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ড্রাইভার -হেলপারদেন সপ্তাহব্যাপী প্রশিক্ষন কর্মসূচির উদ্ধোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও আন্তঃজেলা বাস মিনিবাস মালিক সমিতি এই প্রশিক্ষন কর্মসূচি গ্রহণ করেছে।

সোমবার সকালে বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনালে বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে কর্মসূচীর উদ্ধোধন করেন সমাজকল্যান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি। বক্তব্য রাখেন বাগেরহাট পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, সিভিল সার্জন ডা. অরুর চন্দ্র মন্ডল, বিআরটিএ সহকারী পরিচালক মো. আবুল বাসার, বাগেরহাট প্রেসক্লাব সভাপতি আহাদ উদ্দিন হায়দার, বাহেরহাট পরিবহন মালিক সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম মন্টু, সাধারন সম্পাদক আব্দুল বাকী তালুকদার, নিরাপদ সরক আন্দোলনের সভাপতি আলী আকবর টুটুল, ক্যাব সভাপতি বাবুল সরদার। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেনী-পেশার প্রতিনিধি ছাড়াও পরিবহন চালক ও হেলপাররা উপস্থিত ছিলেন ।

বাগেরহাটে সড়কে দূর্ঘটনা রোধে চালক ও তাদের সহকারিদের সপ্তাহব্যাপি প্রশিক্ষনে প্রতিদিন ১৫০ জন পরিবহন চালক ও হেলপাররা প্রশিক্ষন গ্রহন করবে।

(এসএকে/এসপি/সেপ্টেম্বর ০৩, ২০১৮)