রঞ্জন কৃষ্ণ পন্ডিত, টাঙ্গাইল : আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী সহ সকল সাংবাদিক হত্যা ও নির্যাতনের সুষ্ঠু বিচার দাবিতে টাঙ্গাইলের মির্জাপুরে জাতীয় সাংবাদিক সংস্থা উপজেলা শাখার আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে (মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড) এলাকায় প্রায় ঘন্টা ব্যাপি অবস্থান নিয়ে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় সাংবাদিক সংস্থা মির্জাপুর উপজেলা শাখার সভাপতি সাংবাদিক মোঃ মাজহারুল ইসলাম শিপলু, উপজেলা পরিষদের (সাবেক) মহিলা ভাইস-চেয়ারম্যান সালমা সালাম উর্মি, মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল।

বক্তারা সুবর্ণা আক্তার নদীর হত্যাকারী প্রকৃত জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও দ্রুত বিচার নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান। আর যদি তা না হয় তাহলে কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারি দেন গণমাধ্যমকর্মীরা।

উল্লেখ্য, বেসরকারি আনন্দ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীকে গত মঙ্গলবার (২৮ আগস্ট) নিজ বাড়ির সামনে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে।

(আরকেপি/এসপি/সেপ্টেম্বর ০৩, ২০১৮)