ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর জেলার সালথা থানার রামকান্তপুরে সন্ত্রাসী চক্র কামাল বাহিনীর হামলায় গুরুতর আহত আইয়ুব বিশ্বাস(৫৫) অবশেষে মারাই গেলেন। গতকাল সোমবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেই তার লাশের ময়না তদন্ত করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২৮ আগস্ট পূর্ব শত্রুতার জের ধরে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রামকান্তপুরের বিশ্বাস বাড়ির আইয়ুব বিশ্বাসকে নির্মমভাবে মারধর করে কামাল বাহিনীর সদস্য সন্ত্রাসীরা। প্রথমে গুরুতর আহত আইয়ুবকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই গত সোমবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

দুই গ্রুপে সংঘর্ষ, মৃত্যু নিয়ে হয়রানির মামলার পাঁয়তারা

ফরিদপুর জেলার সালথা থানার গোট্টি ইউনিয়নের ভাবুকদিয়া ও খোয়ার গ্রামের দুইদল লোক দেশি অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হলে সাকা মুহুরি(৫৩) নামের একব্যক্তি মারা যায়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অদুদ বাহিনী নামের একটি চক্র ওই মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের মাধ্যমে প্রতিপক্ষকে ঘায়েল করবার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

(ওএস/অ/সেপ্টেম্বর ০৪, ২০১৮)