সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলা সদর ধানগড়া মহিলা ডিগ্রী কলেজের একটি একাডেমিক ভবন অনুমোদন হওয়ায় স্থানীয় এমপিকে সংবর্ধনা,২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান অনুষ্ঠান বুধবার (৫ সেপ্টেম্বর) কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ফেরদৌস আলম তালেবের সভাপতিত্বে এবং বাংলা বিভাগের প্রভাষক সাজেদুল আলম এর সঞ্চালনায় এমপিকে সংবর্ধনা, একাদশ শ্রেণির নবীন বরণ ও মেধাবী ষিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গাজী ম ম আমজাদ হোসেন মিলন এর সহধর্মীনি মীর হোসনে আরা মিলন ডেইজি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠান,অত্র কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা রুবাই,আ'লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ হৃদয়,উপজেলা আ'লীগের সহ-সভাপতি সাইদুল ইসলাম চাঁন,পৌর আ'লীগের সভাপতি আলহাজ বাবুল আক্তার বাবলু,প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কে এম রফিকুল ইসলাম,যুবলীগ নেতা সেলিম হোসেন খন্দকার,জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি লাভলী মিলন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা নবীন ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা এবং তাদের শুভ কামনা জানিয়ে তাদের সফলতা কামনা করেন। কলেজ গভর্নিং বডির সভাপতি এবং সংবর্ধিত অতিথি কলেজে একটি আধুনিক ভবন নির্মাণের মাধ্যমে উচ্চ শিক্ষা লাভের এক অধ্যায় সৃষ্টি হবে বলে মন্তব্য করেন।

(এমএএম/এসপি/সেপ্টেম্বর ০৫, ২০১৮)