রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : দৈনিক পত্রদূত সম্পাদক মুক্তিযোদ্ধা শহীদ স.ম. আলাউদ্দীনের হত্যার বিচার ও দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার সকাল ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধন কর্মসুচি চলাকালে জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোশারফ হোসেন মশুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসসদের ডেপুটি কমান্ডার আবু বক্কর সিদ্দিক, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাচানুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ, মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদার, মুক্তিযোদ্ধা হাসানুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল মোমিন ও শহীদ আলাউদ্দিনের কন্যা লায়লা পারভীন সেঁজুতি প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন আলাউদ্দিন হত্যার দীর্ঘ ২২ বছর অতিবাহিত হলেও আজো হত্যাকারীদের বিচার সম্পন্ন হয়নি। আসামীরা বিভিন্ন অজুহাতে মামলার বিচার কার্যক্রম বাধাগ্রস্ত করে আসছে। ইতোমধ্যে চাঞ্চল্যকর এই হত্যা মামলার পাবলিক স্বাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে। প্রভাবশালী আসামীরা মামলার ন্যায় বিচার বাধাগ্রস্ত করতে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। বক্তারা এ ব্যাপারে সাতক্ষীরাবাসীকে সজাগ থাকার আহবান জানান এবং দ্রুত বিচার শেষ করার দাবি জানান। ।


(আরকে/এসপি/সেপ্টেম্বর ০৫, ২০১৮)