গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর সদর উপজেলাধীন কমলাপুর ইউনিয়নের দক্ষিণ ধরান্দি গ্রামে গত ২৪ আগস্ট আনুমানিক সকাল ১০ টার দিকে হেলাল পাহলান এর নেতৃত্বে ২০ থেকে ২৫ জন লোক একত্রিত হয়ে এনছান মাঝীর ছেলে দেলোয়ার মাঝীর পৈতৃক জমিতে তোলা ঘর যে ঘরে তিনি বসবাস করতেন সে ঘর ভেঙ্গে ফেলে ও তাদেরকে মারধর করে।

এতে দেলোয়ার মাঝী (৪৫), সিহাব মাঝী(১৫) ও তার স্ত্রী শিল্পি বেগম (৩০) আহত হয়ে অচেতন অবস্হায় পরে থাকতে দেখে এলাকাবাসি উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে ভতি' করে।

এ ব্যাপারে দেলোয়ার মাঝী বলেন, হঠাৎ করে আমার বাড়ীতে ঢুকে হেলাল পাহলান এর নেতৃত্বে আলম পাহলান, শহিদুল হাওলাদার, রফিক হাওলাদার, আলামিন হাওলাদার, সৌরভ হাওলাদার, ফারুক হাওলাদার, নাশির হাওলাদার, হিরন হাওলাদার, ইসমাইল হাওলাদার ও হায়দার মাঝী এরা একত্রিত আমার বসত ঘরের ভিতর ঢুকে আমার ঘরটি ভেঙ্গে ফেলে এবং আমাদের মারধর করে।

এ বিষয়ে দেলোয়ার মাঝী গত ২৬ আগস্ট হেলাল পাহলান সহ ১১ জনের বিরুদ্ধে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল আদালতে দ্রুত বিচার আইনে একটি মামলা করেন যার নং ২৪৩/২০১৮। আদালত মামলাটি আমলে নিয়ে পটুয়াখালীর সদর থানার এসআই সুজনকে ঘটনাস্হল পরিদশ'ন করে আদলতে প্রতিবেদন দেওয়ার নিদে'শ দেন।

(এসডি/এসপি/সেপ্টেম্বর ০৫, ২০১৮)