বিনোদন ডেস্ক : সালমান শাহ নামটি ৯০ দশকের বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্রের নাম। যিনি হুট করে এসে বাংলা চলচ্চিত্রের দর্শকদের মন জয় করে খুব তাড়াতাড়ি চলে গেছেন। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সবাইকে কাঁদিয়ে তিনি চলে যান না ফেরার দেশে। আজ তার ২২তম মৃত্যুবার্ষিকী। নানা আয়োজন হচ্ছে তাকে ঘিরে। টেলিভিশন চ্যানেলগুলো তাকে স্মরণ করছে নানা আয়োজনে। চলুন দেখে নেয়া যাক সালমানকে নিয়ে আজ কী আয়োজন থাকছে ছোটপর্দায়।

আরটিভি

আজ আরটিভির জনপ্রিয় লাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক স্টেশন’ সাজানো হয়েছে জনপ্রিয় এই নায়কের স্মরণে। বিশেষ এই পর্বে গান করবেন জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী ঝিলিক ও রাজীব। কামরুন নাহার অভির উপস্থাপনায় ‘মিউজিক স্টেশনে’ দর্শকদের সঙ্গে ফোনে সরাসরি আড্ডা দেবেন শিল্পীরা। শোনাবেন পছন্দের গান। অনুষ্ঠানটি প্রচার হবে রাত ১১টা ২০ মিনিটে।

মাছরাঙা টিভি

সালমান শাহের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ৯টায় মাছরাঙা টিভিতে প্রচার হবে সালমান চলচ্চিত্র ‘মায়ের অধিকার’। এতে অভিনয় করেছেন সালমান শাহ ও শাবনাজ জুটি। দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার হবে ফেয়ার অ্যান্ড লাভলি সিনেটিউন। এটি প্রযোজনা করেছেন রনি বিকাশ বড়ুয়া।

বৈশাখী টিভি

চলচ্চিত্রের হার্টথ্রব নায়ক সালমান শাহের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৈশাখী টিভিতে তাকে নিয়ে থাকছে বিশেষ আয়োজন। সকাল ৯টা ১০ মিনিটে শাহ আলমের প্রযোজনায় থাকছে ‘মিউজিক অ্যালবাম’ এবং শারমিন দীপ্তির প্রযোজনায় দুপুর সোয়া ১টায় প্রচার হবে ‘এবং সিনেমার গান’।

এ দুটি অনুষ্ঠানে দেখানো হবে সালমান শাহ অভিনীত চলচ্চিত্রের জনপ্রিয় কিছু গান। গান ছাড়াও প্রচার হবে সালমান শাহ অভিনীত দুটি সিনেমা। দুপুর ২টা ৪৫ মিনিটে প্রচার হবে বাংলা সিনেমা ‘স্বপ্নের ঠিকানা’। রাত ১২টায় প্রচার হবে ‘বিচার হবে’।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ০৬, ২০১৮)