দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ সমাবেশ আওয়ামী লীগের একাংশ। দিনাজপুর-১ আসনের বীরগঞ্জ-কাহারোল উপজেলার আওয়ামী লীগের বর্ষিয়ান ও তৃণমূল নেতাদের সমন্বয়ে গঠিত আওয়ামী ঐক্য পরিষদের ডাকে সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল অবাঞ্চিত ঘোষণা’র বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে বুধবার সন্ধায় দেড় ঘন্টা অবরোধ থাকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়ক।

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বিজয় চত্ত্বরে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বীরগঞ্জ-কাহারোল আওয়ামী ঐক্য পরিষদ। সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে অবাঞ্চিত ঘোষণা সম্মলিত ব্যানার নিয়ে বিভিন্ন শ্লোগান দিয়ে কেউ বা ঝাড়ু নিয়ে সমাবেশ স্থলে হাজির হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনটির আহ্বায়ক এ্যাডভোকেট হামিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকারীয়া জাকা, বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাবেক এমপি আমিনুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক নেতা আবু হুসাইন বিপুসহ অন্যরা।

এ সময় বক্তারা, এমপি গোপালের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতি তুলে ধরেন। তাঁকে আগামী নির্বাচনে দিনাজপুর-১ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আহবান জানান।

(এসএএস/এসপি/সেপ্টেম্বর ০৬, ২০১৮)